‘স্যার এটা আমার বউয়ের ইমো নাম্বার, ছবিটা পাঠাই দিয়েন’

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৮:৪০ পিএম

দেশের সংগীত জগতের যুবরাজ বলা হয় শিল্পী আসিফ আকবরকে। গান নিয়ে এখন নিয়মিত না হলেও ভক্তদের মাঝেই বাস করেন এই শিল্পী। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমসাময়িক সকল বিষয় নিয়েই কথা বলতে দেখা যায় আসিফকে। যেখানে নিজের সঙ্গে ঘটে যাওয়া সকল ঘটনা, অভিজ্ঞতাও শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

মঙ্গলবার (১৬ আগস্ট) তেমনি এক ঘটনা শেয়ার করেছেন নিজের ফেসবুক হ্যান্ডেলে। দেশের বাজারে ডিম এখন চড়া দামে কিনতে হচ্ছে। সে বিষয়েই লিখেছেন এই শিল্পী। নিজের ওই ফেসবুক পোস্টে আসিফ লিখেছেন: ‘আজ সকাল নয়টা, আমি বাসায় ফিরছি, পথে মগবাজার রেলক্রসিং। ক্রস করার আগেই দেখা পেলাম একজন বিলিওনিয়ারের। নাম কাওসার। তাঁর ভ্যানভর্তি মুরগীর ডিম। হঠাৎ করেই সেমি ব্যাচেলর ফিলে চলে গেলাম। ডিম নাকি এখন একটার দামই পনেরো টাকা। কাওসারের পেছনে প্রহরী নাই, এ সময় আমি ডিমের ব্যবসা করলে অবশ্যই গানম্যান রাখতাম।

কাওসারকে ইশারায় ডাকলাম, চিনে ফেলেছে আমাকে। ছবি তুলতে চাইলাম। এক পর্যায়ে বললো- স্যার মাস্কটা খুলেন। একটা নাম্বার দিলো। কল দিলাম। বললো- স্যার এটা আমার বউয়ের ইমো নাম্বার। ছবিটা পাঠাই দিয়েন। ‘কাওসার বোকা ছেলে। না হলে কি আমার মতো রমণীমোহন কাউকে বউয়ের নাম্বার দেয়!’

তিনি আরো লিখেছেন: ‘ব্যাচেলর লাইফের মূল খাদ্য ডিম এখন সোনার ডিম হয়ে গেছে। ভালো থাকুক খেটে খাওয়া কাওসারের দল। চেটে খাক কাউরালের দল। অদম্য কাওসারদের সরলতাই এখনো এই দেশের সেরা শক্তি। ওরা জিতবেই, ওদের জিততেই হবে। ভালোবাসা অবিরাম।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: