প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: একরামুল ইসলাম

পীরগাছা (রংপুর) প্রতিনিধি

পীরগাছায় নদীভাঙ্গন মানুষদের চেক বিতরণ করেন বাণিজ্যমন্ত্রী

   
প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

রংপুরের পীরগাছায় নদী ভাঙ্গন কবলিত এলাকার জনসাধারণের জন্য প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তা ও চেক বিতরণ করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা-৬টা পর্যন্ত উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তা বিতরণ করেন তিনি। এতে সভাপতিত্ব করেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায়, উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা একাডেমীক সুপারভাইজার ফারুকুজ্জামান ডাকুয়ার সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) আশরাফুল আলম পলাশ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান ও ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুসা নাসের চৌধুরী, উপজেলা আ.লীগ সভাপতি তসলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, মন্ত্রীর রাজনৈতিক ব্যক্তিগত সহকারী তুহিন চৌধুরী, পীরগাছা থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান, বিভিন্ন স্কুল কলেজের প্রধানগণ, ৯ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা দপ্তরের সকল কর্মকর্তা, ইউপি সদস্য, স্কুল-কলেজের শিক্ষার্থী, উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ ও নদীভাঙ্গন কবলিত এলাকার মানুষেরা।

এসময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি ছাওলা ইউনিয়নের ৩০০ জন নদীভাঙ্গন কবলিত মানুষের মাঝে ১৬ হাজার টাকা করে অনুদান প্রদান। সমাজসেবা অধিদপ্তরের আওতায় ক্যান্সার রোগীদের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর। আদিবাসী উন্নয়ন প্রকল্পের আওতায় ও উপজেলা এডিপি অর্থায়নে ছাত্র-ছাত্রীদের বাইসাইকেল, দুস্থ মহিলাদের ২৭টি সেলাই মেশিন ও খেলার সামগ্রিসহ হারমোনিয়াম বিতরণ করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: