প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ রাজেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিয়ে বাড়ির গেইট পছন্দ না হওয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

   
প্রকাশিত: ৯:১৭ পূর্বাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিয়ের বাড়ির গেইটের নকশা পছন্দ না হওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে দফা দফায় উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর দুই গ্রামবাসীর মধ্যে চলে এই সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অর্ধশতাধিক রাউন্ড রাবার বুলেট ছুড়েছে পুলিশ।

এলাকাবাসী ও বিয়ে বাড়ির লোকজন সুত্রে যানা যায়, সোমবার ইউনিয়নের সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন গোষ্ঠির রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ডেকোরেশনের কাজ করেন দৌলতপুর গ্রামের হাসান আলী বাড়ির এক ছেলে।

বিয়ে বাড়ির লোকজনের ডেকোরেশনের গেইটের নকশার কাজ পছন্দ হয়নি। এ নিয়ে দৌলতপুরের ডেকোরেশনের ছেলেটির সঙ্গে বিয়ে বাড়ির লোকজনের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়। এই বিষয়ে কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন বিডি২৪লাইভকে বলেন, বিয়ে বাড়ির গেইটের নকশাকে কেন্দ্র করে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবক তর্কবিতর্ক থেকে মারামারিতে জড়িয়ে পড়ে।

এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। আহতের পাশাপাশি অনেক দোকানপাট ভাংচুর করা হয়েছে। পুলিশ প্রায় দুই ঘন্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বিডি২৪লাইভকে জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে অর্ধশতাধিত রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: