প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন বিপাশা

   
প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

ভক্তদের সঙ্গে বেবি বাম্পের ছবি শেয়ার করে মা হওয়ার সুখবর জানিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। অভিনেতা করণ সিংয়ের বিয়ের পর এই দম্পতির সংসারজুড়ে আসছে প্রথম সন্তান। মঙ্গলবার (১৬ আগস্ট) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বিপাশা। ঢিলেঢালা সাদা শার্টে তার চেহারায় মাতৃত্বের আভা স্পষ্টভাবে ফুটে উঠেছে।

বেবি বাম্পের দুইটি ছবি প্রকাশ করেছেন বিপাশা। একটিতে দেখা যায়, স্বামী করণ সিং গ্রোভার বিপাশার বেবি বাম্পে হাত দিয়ে আছেন। অপরটিতে স্ত্রীর পেটে চুমু দিচ্ছেন করণ।

নতুন অধ্যায়ের সূচনার ঘোষণা দিয়ে বিপাশা লিখেছেন, ‘একটা নতুন সময়, নতুন অধ্যায়, নতুন আলো আমাদের জীবনে নতুন রং যোগ করল। আমাদের যেন আরো একটু পূর্ণতা দিল। আমরা স্বতন্ত্রভাবে নিজেদের জীবন শুরু করেছিলাম, এরপর একে অপরকে খুঁজে পাই। তখন দু’জন মিলে জীবন সাজিয়েছি। কিন্তু শুধু দু’জনের জন্য এত ভালোবাসা, বিষয়টা একটু অন্যায় হয়ে যাচ্ছে, তাই খুব শিগগির আমরা দুই থেকে তিন হব।’

এদিকে এই অভিনেত্রী সংবাদটি জানানোর পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন। নতুন অধ্যায়ের জন্য তাদের অভিনন্দন জানাচ্ছেন বিপাশা-করণের ভক্ত, সহকর্মী ও ঘনিষ্ঠজনরা।

‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: