প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

পাকিস্তানে তেল ট্যাঙ্কারের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ২০

   
প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সিন্ধু প্রদেশে একটি তেল ট্যাঙ্কারের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে অন্তত ২০ জন নিহত ও ছয়জন আহত হয়েছে। মঙ্গলবার ভোররাতে মুলতান-সুক্কুর মোটরওয়েতে দুর্ঘটনাটি ঘটে। দেশটির ডন পত্রিকার বরাত দিয়ে প্রতিবেদনটি প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

কর্মকর্তারা জানিয়েছেন, যাত্রীবাহী বাসটি, লাহোর থেকে করাচি যাচ্ছিল, মোটরওয়ের একটি ইন্টারচেঞ্জে পিছনের দিক থেকে তেলের ট্যাঙ্কারকে ধাক্কা দেয়। উভয়ের মধ্যে সংঘর্ষের ফলে আগুন লেগে যায় এবং পরবর্তীতে ২০ জনের মৃত্যু হয়। ঘটনাস্থলেই উদ্ধার প্রক্রিয়া পর্যবেক্ষণ করে, মুলতান কমিশনার আমির খট্টক একটি টুইট বার্তায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দুর্ঘটনার কারণ হিসেবে ছিল বাস চালকের ঘুমিয়ে পড়াকে দায়ী করা হয়।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পারভেজ এলাহি স্থানীয় কর্মকর্তাদের কাছে ঘটনার প্রতিবেদন চেয়েছেন। তিনি জোর দিয়ে বলেন, ঘটনার সব দিক তদন্ত করে দায়ীদের চিহ্নিত করতে হবে।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রদেশের সুক্কুর জেলার টোল প্লাজায় পৌঁছানোর কিছুক্ষণ আগে একটি তীব্র বাঁক নিয়ে ঘুরার সময় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটনাটি ঘটে। এতে যাত্রীদের মৃত্যু ও গুরুতর আহত হয়। আহত যাত্রীদের নিকটস্থ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: