তেলের দাম নিয়ে জনগণকে সুড়সুড়ি দিচ্ছে বিএনপি-জামায়াত

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৫:৩৮ পিএম

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, জ্বালানি তেলের দাম নিয়ে জনগণকে সুড়সুড়ি দিচ্ছে বিএনপি-জামায়াত। তাদের বিভ্রান্ত করার চেষ্টা করছে। দেশ এখন এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াত কী করছে? খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছেন। মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন। তারেক জিয়াও একজন সাজাপ্রাপ্ত আসামি। লন্ডনে বসে বসে রাজনীতি করেন। আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে কুড়িগ্রামের রৌমারী উপজেলা আওয়ামী লীগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

জাকির হোসেন বলেন, দেশে ডিজেল আমদানি হয় রাশিয়া ও ইউক্রেন থেকে। আপনারা জানেন রাশিয়া-ইউক্রেন যুদ্ধ হচ্ছে। চিন-তাইওয়ান হাঙ্গামা বেঁধেছে। সারা পৃথিবীতে একদিকে করোনা, অন্যদিকে যুদ্ধ। এতে আন্তর্জাতিকভাবে তেলের দাম বৃদ্ধি পেয়েছে। আমরা কিছুটা দাম বাড়িয়েছি। হাজার হাজার কোটি টাকা ডিজেলে ভর্তুকি দিচ্ছি। আন্তর্জাতিক বাজারের সঙ্গে সামঞ্জস্য রেখে ডিজেলে দাম নিশ্চিত করা হয়েছে।

সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শৌলমারী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিনু, উপজেলা যুব মহিলা লীগের সাবেক সভাপতি শেফালী আক্তার, উপজেলা ছাত্রলীগ নেতা জনি মণ্ডল ও ইমরান খাঁন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: