প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দেওয়ান নাঈম

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি।

সিরিজ বোমা হামলার প্রতিবাদে হালুয়াঘাটে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

   
প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বুধবার (১৭ আগস্ট) দুপুরে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিশাল বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন, মো.বজলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির, ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ওয়ারিছ উদ্দিন সুমন, ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লব, গাজিরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল মান্নানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: