প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে ইউপি সদস্যকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত

   
প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ইউপি সদস্যকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত ওই ইউপি সদস্যের নাম আবুল হাসেম। তিনি বাঘবেড় ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড এর সদস্য। অভিযুক্ত আব্দুস সামাদ নালিতাবাড়ী পৌর শহরের বাসিন্দা এবং উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, মঙ্গলবার (১৬ আগষ্ট) রাতে আবুল হাসেম নালিতাবাড়ী পৌর শহরের সাহাপাড়াস্থ এডভোকেট আসাদুজ্জামানের চেম্বার থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে পুরাতন মা সিনেমা হলের সম্মুখে আসলে পূর্ব পরিকল্পিতভাবে আব্দুস সামাদসহ সঙ্গীয়রা পথ আটকে বাইক থেকে নামিয়ে হাতুড়ি দিয়ে বেধরক মারধোর করে। এ সময় হাতুড়ির আঘাতে তার পিঠে ও পায়ে গুরুতর জখম হয়। একপর্যায়ে হাসেম অজ্ঞান হয়ে পরলে তারা পালিয়ে যায়। পরে আহত ইউপি সদস্যকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আবুল হাসেম জানান, পরিকল্পিতভাবে পূর্ব শত্রুতার জেরে সামাদ আমাকে মারধোর করেছে। আমি তার দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি। সংশ্লিষ্ট বাঘবেড় ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর জানান, একজন জনপ্রতিনিধিকে এভাবে মারধোর করা বিরাট অন্যায়৷ দ্রুত সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান তিনি।

ইউপি সদস্য এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহীন সাফওয়ান বলেন, একজন নির্বাচিত জনপ্রতিনিধিকে মারধোর করা কোনভাবেই মেনে নেওয়া যায়না।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, আহত ইউপি সদস্য আবুল হাসেম থানায় অভিযোগ দাখিল করেছেন। অভিযোগের প্রেক্ষিতে খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: