প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ছুটিতে আসা সৌদি প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

সৌদি আরব থেকে ৫ মাসের ছুটিতে আসা কুমিল্লার নাঙ্গলকোট পৌর সভার মান্দ্রা গ্রামের আলমগীর হোসেন (৩৮) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে নাঙ্গলকোট থানা পুলিশ। বুধবার (১৭ আগস্ট) সকাল ৮টার দিকে তার স্কুল পড়ুয়া মেয়েকে স্কুলে পাঠানোর জন্য প্রস্তুত করতে স্ত্রীকে বলে সে নিজ কক্ষের দরজা লাগিয়ে দেয়, কিছুক্ষণ পর তার স্ত্রী মেয়েকে স্কুলে নিয়ে যেতে স্বামীকে ডাকা-ডাকি করলে দরজা না খোলায় শোরচিৎকার করে, এসময় পরিবারের অন্য সদস্যরা এসে দরজা ভেঙ্গে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে নাঙ্গলকোট থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আলমগীর হোসেন ওই গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। আলমগীর গত ৩ মাস পূর্বে সৌদি আরব থেকে ছুটিতে দেশে আসে, ২ মাস পর পুনঃরায় কর্মস্থলে ফিরে যাওয়ার কথা ছিলো। আলমগীরের ৭ বছর বয়সী অরিন ও ২ বছর বয়সী আলিফা নামে দুটি শিশু কন্যা সন্তান রয়েছে।

আলমগীরের স্ত্রী কুলসুম আক্তার বলেন, আলমগীর হোসেন গত কয়েক দিন যাবৎ মানসিক টেনশনে ভূগছিলেন। সে গত কিছু দিন পূর্বে ৬ শতক সম্পত্তি পৌরসভার নতুন হরিপুর গ্রামের লোকমানের কাছে ৫৫ লাখ টাকা বিক্রি করে। ওই টাকার অধিকাংশ টাকা তার বন্ধু পাশ্ববর্তী অশ্বদিয়া গ্রামের মরহুম সাদেক হোসেন চেয়ারম্যানের ছোট ছেলে রুবেল হোসেনকে ধার দেয়। এ টাকা গুলো নিয়ে সে খুব চিন্তিত ছিলো।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: