প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফ্রীজের বাসি খাবার খেয়ে দুই ভাই-বোনের মৃত্যু

   
প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

ছবি: প্রতিনিধি

আসাদ গাজী,শরীয়তপুর থেকে: শরীয়তপুরের জাজিরায় ফ্রিজে রাখা বাসি খাবার খেয়ে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত দুই শিশু হলো সৌরভ (৬) ও খাদিজা (৫)।

তারা উপজেলার বিলাসপুর ইউনিয়নের মুলাই ব্যাপারীকান্দি গ্রামের শওকত দেওয়ান ও আইরিছ বেগমের সন্তান। একই খাবার খেয়ে দুই শিশুর বড় বোন সাথি আক্তার (১৪) অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তারা গতকাল দুপুরে ফ্রিজে রাখা বাসি বিরিয়ানি খেয়ে অসুস্থ হয়ে পড়েছিল।

নিহত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে পরিবারের সদস্যদের সঙ্গে সৌরভ ও খাদিজা কাঁঠাল খায়। এরপর দুপুরে দুই শিশুর চাচি রওশন আরা বেগমের ফ্রিজে থাকা বাসি বিরিয়ানি খান আইরিছ বেগম, তাঁর বড় মেয়ে সাথি আক্তার।

এ সময় ওই দুই শিশু এবং চাচি রওশনও ওই বিরিয়ানি খান। কিছুক্ষণ পর তাঁরা অসুস্থ হয়ে বমি করতে শুরু করেন। বেশি অসুস্থ হয়ে পড়লে ওই পাঁচজনকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হতে থাকলে সৌরভ, খাদিজা ও তাদের বোন সাথি আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই শিশু মারা যায়।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: