প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বিয়ের দাবিতে আত্মহত্যার হুমকি দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

   
প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ১৭ আগস্ট ২০২২

বগুড়ার সদরের নামুজা ইউনিয়নে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রী প্রেমিকার অনশন করছে। বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিচ্ছে প্রেমিকা নিজেই। বুধবার (১৭ আগস্ট) সন্ধ্যায় বামণপাড়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। প্রেমিকা সরলপুর উত্তরপাড়া গ্রামের উজ্জ্বল হোসেন মন্ডলের কলেজ পড়ুয়া মেয়ে সরকারী মুজিবুর রহমান মহিলা কলেজের অর্নাস ১ম বর্ষের ছাত্রী (২০) সরেজমিনে গিয়ে দেখা যায়, গোকুল ইউনিয়নের নামুজা ইউনিয়নের বামণপাড়া দক্ষিণপাড়া গ্রামের জাহাঙ্গীর পুত্র আশরাফুল ইসলাম মেহেদী (২৫) এর ৭ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তাদের সম্পর্কের বিষয়টি পরিবারসহ প্রতিবেশীরাও বিষয়টি দীর্ঘদিন ধরে জানে। বিয়ের প্রলোভনে ঐ কলেজ ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে আশরাফুল ইসলাম। একপর্যায়ে তাকে বিয়ের কথা বললে সে বিভিন্ন তালবাহানা করে। গত ১ মাস হলো আশরাফুল তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। পরে কোনো উপায় না পেয়ে বুধবার দুপুরে সে প্রেমিক আশরাফুলের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে ওঠে। আশরাফুল বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই প্রেমিকা।

এবিষয়ে ছেলের মায়ের সাথে কথা বললে তিনি জানান, ছেলে ঢাকায় থাকে, আমরা পারিবারিক ভাবে বসে এর একটা সমাধান করার উদ্যোগ নিয়েছি। এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাত সাড়ে ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়েটি প্রেমিক আশরাফুল এর বাড়িতেই অবস্থান করছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: