বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ০৯:৪৮ এএম

বগুড়ার শাজাহানপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গোলাম নবী ওরফে নবী রহমান (৫৫) এক সাংবাদিক নিহত হয়েছেন। তিনি দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর এলাকার বাসিন্দা। বগুড়া থেকে প্রকাশিত দৈনিক কালের খবর পত্রিকার সম্পাদনা সহকারী হিসেবে কর্মরত ছিলেন তিনি। বুধবার (১৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ফুলতলা-শাকপালা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো চারজন। তাঁরা সবাই ওই অটোরিকশার যাত্রী ছিলেন।

আহত ব্যক্তিরা হলেন কাহালু উপজেলার টিটিয়া গ্রামের বেলাল হোসেন (৬১) ও তাঁর স্ত্রী মোছা. মর্জিনা বেগম (৫০), মুন্সিগঞ্জ সদর উপজেলার বাসিন্দা ধীরাজ (৫০), দুপচাঁচিয়া উপজেলার বেলুহালী গ্রামের মো. আশরাফ (৭০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা তিনটার দিকে বগুড়া-নাটোর মহাসড়ক রক্ষণাবেক্ষণ কাজে ব্যবহৃত একটি ট্রাক শাকপালা মোড়ের দিকে যাচ্ছিল। এ সময় বগুড়া শহর অভিমুখী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকটির। সংঘর্ষে অটোরিকশার পাঁচ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সন্ধ্যা সাতটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম নবী মারা যান।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক ও অটোরিকশার চালক দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। নিহত গোলাম নবীর লাশ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ এখনো স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ পায়নি। এ ব্যাপারে অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: