নৌকায় অশ্লীল কার্যকলাপ, কিশোর-নারীসহ আটক ১৫

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০১:০৫ পিএম

পাবনার চলনবিলে নৌকার মধ্যে অশ্লীল কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে কিশোর-নারীসহ ১৫ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) দিবাগত মধ্যরাতে তাদেরকে চাটমোহর উপজেলার হান্ডিয়াল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নাজিম উদ্দিন (১৯), হাসু আহমেদ (২২), আজমত হোসেন (২৪), শাকিল আহমেদ (১৯), সোহেল হোসেন (২১), আব্দুল কাদের (১৯), সোহান হোসেন (১৯), রফিকুল ইসলাম (১৯), আলাউদ্দিন (১৯), শাকিল হোসেন (১৮), মধু ইসলাম (১৫), নিসাবা বেগম কিরণ (২৪), আয়শা পারভীন (১৬), রাশেদুল ইসলাম (৩২) ও জহুরুল ইসলাম (২৭)।

পুলিশ জানায়, ভাঙ্গুড়া উপজেলার একদল কিশোর নাটোর থেকে তিনজন নারীকে ভাড়া করে নৌকার মধ্যে আনন্দ ফুর্তির উদ্দেশ্যে বের হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নৌকার ভেতর অশ্লীল কার্যকলাপ চলাকালীন ১৫ জনকে আটক করা হয়। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: