শার্শায় আবারও দুই কোটি টাকার স্বর্নের বারসহ পাচারকারী আটক

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০২:১৮ পিএম

২ দিনের ব্যবধানে যশোরের শার্শা সীমান্ত থেকে আবারও ১৭ পিচ স্বর্নের বার সহ (১ কেজি ৯৮৫ গ্রাম ওজনের) মোনতাজ হোসেন (৪৫) নামে এক পাচার কারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। শুক্রবার (১৯ আগষ্ট) সকাল ১১টায় শার্শার রুদ্রপুর সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক মোনতাজ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে।

২১ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, ভারতে স্বর্ন পাচারের গোপন খবরের ভিত্তিতে উপজেলার রুদ্রপুর সীমান্ত এলাকায় রুদ্রপুর ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার ইসমাইল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে মোনতাজকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে কৌশলে লুকিয়ে রাখা ১৭ পিচ স্বর্নের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা। সোনাসহ আটক মোনতাজকে শার্শা থানায় সোপার্দ করা হবে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

উল্লেখ্য, ১৭ আগষ্ট বুধবার সকালে উপজেলার গোগা সীমান্ত এলাকা থেকে ১৬ পিচ স্বর্নের সহ জনি নামে এক পাচারকারীকে আটক করে বিজিবি সদস্যরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: