চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে ১ হাজার কেজি বিষাক্ত জেলি চিংড়ি জব্দ

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০২:৩৮ পিএম

চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে ১ হাজার কেজি বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়েছে। শুক্রবার (১৯ আগষ্ট) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৯ আগস্ট) রাত ১টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড চাঁদপুরের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট বি এম তানজিমুল ইসলামের নেতৃত্বে চাঁদপুর জেলার হরিণা ও আলুবাজার ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে খুলনা থেকে চট্টগ্রামগামী একটি বাস তল্লাশি করে প্রায় ১ হাজার কেজি বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়। এ সময় বাসে জেলি পুশকৃত চিংড়ির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, পরবর্তীতে চাঁদপুর সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তানজিমুল ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান এবং স্টেশন কমান্ডার চাঁদপুর লেফটেন্যান্ট বি এম তানজিমুল ইসলামের উপস্থিতিতে জব্দকৃত বিষাক্ত জেলি পুশকৃত চিংড়ি মাটিতে পুঁতে বিনিষ্ট করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: