ধামইরহাট সীমান্তে মাদকসহ আটক ১

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০৩:২২ পিএম

রেজুয়ান আলম, ধামইরহাট (নওগাঁ) থেকে: নওগাঁর ধামইরহাট সীমান্তে পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ একজন চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ হামিদ উদ্দিন পিএসসি জানান, গত বৃহস্পতিবার বিকালে সীমান্তের ভূটিয়াপাড়া বিওপির নায়েব সুবেদার আমিরুল ইসলাম এর নেতৃত্বে নিয়মিত টহল দল সীমান্ত পিলার ২৭৫/৭-এস এর রামকৃষ্ণপুর পাকা রাস্তার মোড়ের মধ্যে অভিযান পরিচালনা করে ১হাজার পিস ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেট এবং ০১টি পুরাতন মোটর সাইকেল মালিকবিহীন জব্দ করা হয়।

একই দিন রাতে আরো একটি অভিযান উপজেলার চকিলাম গ্রামের পার্শ্বে অভিযান পরিচালনা করে ২০ পিস ভারতীয় নেশাজাতীয় ট্যাবলেটসহ মো. সাইফুল ইসলাম (৪৫) নামের একজন কে আটক করা হয়। সে একই এলাকার মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে।

এদিকে বৃহস্পতিবার ভোরে পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মো. জয়নাল আবেদীন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩/২-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়নপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৭ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। পরে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে জেলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: