বিদেশি পিস্তলসহ ডেঞ্জার গ্রুপের ৫ সদস্য আটক

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০৭:২৯ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে বিদেশি রিভলবারসহ ডেঞ্জার গ্রুপ নামের একটি কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১-এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে গতকাল বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, এক রাউন্ড গুলি, একটি টেঁটা, চারটি রামদা ও তিনটি লোহার পাইপ উদ্ধার করা হয়। আটকরা হলো- নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার জাকিরের ছেলে সাজ্জাত, ডহরগঞ্জ এলাকার খালেকের ছেলে সাদেক, চাঁদপুরের মতলবের নারায়ণপুর এলাকার মোশারফের ছেলে রবিউল, নেত্রকোনা কেন্দুয়ার বইশ পাট্টা এলাকার সাইফুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম ও নারায়ণগঞ্জের আড়াইহাজারের দীঘলদী দক্ষিণ পাড়া এলাকার আনাস মিয়ার ছেলে আরমান। তারা সবাই ১৭-২০ বছর বয়সী।

র‌্যাব সুত্রে জানা যায়, আটকরা ডেঞ্জার গ্রুপ নামের একটি কিশোর গ্যাং-এর সক্রিয় সদস্য। তারা প্রতিপক্ষ কিশোর গ্যাং-এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে রিভলবার, টেঁটা, রামদা ও লোহার পাইপসহ একত্রিত হয়েছিল। র‌্যাব আরো জানায়, আটকরা দীর্ঘদিন ধরে রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে আসছিল। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: