প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ভারতীয় ফেন্সিডিলসহ আটক ২

   
প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, ১৯ আগস্ট ২০২২

ছবি - প্রতিনিধি

শাহ আলম, গোয়াইনঘাট(সিলেট) থেকে: সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ভারতীয় ফেন্সিডিলের চালানসহ দুই জনকে আটক করেছে পুলিশ। পুলিশ সুত্রে জানাযায় শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই অনুজ কুমার দাস ও এএসআই মো: জামাল উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের বড়ঘোষা এলাকা থেকে ২৭০ বোতল ভারতীয় তৈরি ফেন্সিডিলসহ দুই জনকে আটক করে।

ধৃত আসামিদ্বয় কোম্পানীগঞ্জ উপজেলার গৌরিনগর গ্রামের ছিদ্দেক মিয়ার ছেলে জসিম উদ্দিন ও মৃত আছদ্দর আলীর ছেলে সামছুল ইসলাম। আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার ও দুইজনকে আটকের ঘটনায় গোয়াইনঘাট থানায় মামলা রুজু করা হয়েছে মামলা নং ১৯।

গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল ভারতীয় ফেনসিডিলের চালানসহ দুই জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন ধৃত আসামিদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: