সুদের টাকার চাপ সইতে না পেরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ১০:২৭ পিএম

ফয়সাল আহমেদ সৌরভ (৩৫)। সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাসিন্দা। সুদের টাকা দিয়েও হয়রানি এবং প্রতারণার শিকার হয়ে আত্মহত্যা করেছেন। ফয়সাল উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারী গ্রামের বাসিন্দা আজিজুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত ১০টার দিকে ফয়সাল আহমেদ সৌরভ নিজের ফেসবুক আইডি থেকে সুদখোর ব্যবসায়ীদের নাম উল্লেখ করে লিখেছেন- 'আমি গলায় দড়ি দিমাল তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লাখ টাকা আনছিলাম সুদে, তিন লাখ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লাখ এখনও পায়। এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম। ভাল থাক আমার পরিবার মা ফাইজা আমায় ক্ষমা করো। মা-বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিও। বউ তোমাকে কিছু বলার নাই....? ইতি এক কাপুরুষ!

এই লেখাটি দেখার পর পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রক্তি নদীর পাশে গলায় রশি দিয়ে গাছে রশি ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

শুক্রবার (১৯ আগস্ট) মৃত সৌরভের বাবা আজিজুর রহমান বাদী হয়ে দুইজনকে আসামি করে তাহিরপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আসামিরা হলেন- সদুখোর শফিক মিয়া (৩৭) ও রফিক মিয়া (৫০)।
তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. সুহেল রানা জানান, ফেসবুকে পোস্ট দিয়ে সৌরভ নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আজ থানায় মামলা দায়ের করেছেন তার বাবা। মামলা তদন্ত করে আদালতে রিপোর্ট দেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: