সুনামগঞ্জের সুরমা নদীতে খেয়ানৌকা বাল্কহেডের ধাক্কায় আহত ২০

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ১১:২৪ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা নদীতে নৌকা দিয়ে খেয়া পারাপারের সম খেয়ানৌকা ভলগেটের ধাক্কায় ২০ জন আহত হয়। এখন পর্যন্ত একজন নিখোঁজ রয়েছে। তার নাম ও পরিচয় পাওয়া যায় নি। শুক্রবার রাত সাড়ে ৭টার সময় উপজেলার ঘাট থেকে আজমপুর ঘাটের খেয়ানৌকা ভলগেটের ধাক্কার ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিসের উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

আহতরা হল,আজমপুর গ্রামের আব্দুল জব্বার(৫৫),আকবর আলী (৬০),জাকির হোসেন (২৪), কাটাখালী গ্রামের লায়েবা (২২),সুনামগঞ্জের আজগর আলী (৩০) সহ ২০ জন বাকীদের নাম পাওয়া যায়নি।

স্থানীয় এলাকাবাসী জানান,উপজেলার ঘাট থেকে খেয়ানৌকা দিয়ে ৩০-৩৫জন আজমপুর ঘাটে যাওয়ার সময় ভলহেডের ধাক্কা লাগে এসময় সবাই ভয়ে নদীতে লাফিয়ে পড়ে যায়। সবাই সাতার সাতরিয়ে উঠতে পারলেও একজন উঠতে পারেনি বলে জানাযায় তার নাম পরিচয় জানা যায়নি। এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দোয়ারা বাজার এলাকার বাসিন্দা আরিফুর রহমান। তিনি জানান ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: