কুমিল্লায় প্রকাশ্যে কুপিয়ে কিশোরকে হত্যা

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ১১:৫২ পিএম

কুমিল্লায় প্রকাশ্যে কুপিয়ে মো. শাহাদাৎ হোসেন(১৫) নামের এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় কুমিল্লা নগর উদ্যানের পাশের কাস্টমস অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত শাহাদাৎ নগরীর পুরাতন চৌধুরী পাড়া এলাকার মো.শাহ আলম ভূঁইয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শাহাদাৎ নগর উদ্যানের একটি রাইডের সাবেক কর্মচারী হিসেবে কাজ করতেন। রাইডের মালিক তাজুল ইসলাম জনি জানান, শাহাদাৎ প্রায় ১৫ দিন আগে এখান থেকে চাকরি ছেড়ে চলে যান। তবে শুক্রবার সন্ধ্যায় তিনি নগর উদ্যানে ঘুরতে আসলে সেখানে নগরীর মফিজাবাদ কলোনির হাসিব ও রতন নামের দুজন কিশোর তাকে ডেকে নিয়ে যায়। পরে কাস্টমস অফিসের সামনে যাওয়ার সাথে সাথে তাকে বেশ কয়েকটি ছুরিকাঘাত করে। এরপর দুজন মিলে প্রকাশ্যে সবার সামনে শাহাদাৎকে দা ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে সেখানে থাকা কয়েকজন শাহাদাৎকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী মডেল থানার ওসি সহিদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যার আলামত সংগ্রহ করেছে, সিসিটিভির ফুটেজ দেখে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: