কেরানীগঞ্জের বিসিক শিল্প নগরীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ০৯:১৮ এএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে বিসিক শিল্প নগরী এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রাইম প্যাকেজিং নামক ফ্যাক্টরি ভূষ্মিভূত ও পার্শ্ববর্তী একটি লাইট ফ্যাক্টরির আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার(১৯ আগষ্ট) রাত ১১:৩৫ মিনিটে কেরানীগঞ্জ মডেল থানাধীন রুহিতপুর নতুন সোনাকান্দা বিসিক শিল্পনগরী এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে কেরানীগঞ্জ স্টেশন, সদর দপ্তর ও সদরঘাট ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘন্টায় চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটি একটি প্রিন্টিং ফ্যাক্টরি। এখানে বিভিন্ন প্যাকেট ও ব্যাগের উপর প্রিন্ট করা হয়। শুক্রবার ছুটির দিনে ফ্যাক্টরি বন্ধ থাকায় সেখানে কোন শ্রমিক ছিল না। অগ্নিকাণ্ডে প্রিন্টিং ফ্যাক্টরি ছাড়া ফ্যাক্টরিটির পাশে থাকা ওসাকা নামক একটি লাইট ফ্যাক্টরির কিছুটা ক্ষতি হয়েছে। তবে তাৎক্ষনিক ভাবে হতাহত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করা যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: