প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

অডিও ফাঁসের ঘটনায় ক্ষমা চাইলেন ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি

   
প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, ২০ আগস্ট ২০২২

ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ায় শিক্ষার্থীদের হুমকি দেওয়ার অডিও ফাঁসের ঘটনায় ফেসবুক পোস্টের মাধ্যমে ক্ষমা চেয়েছেন ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা। শুক্রবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে নিজের আচারনের জন্য সংগঠনের কাছে ক্ষমা প্রার্থনা করেন তিনি।

ফেসবুক পোস্টে রিভা লিখেছেন, ‘ইডেন কলেজ ছাত্রলীগের প্রতিটি কর্মীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এরা আমার পরিবারের সদস্য ছাড়া অন্য কিছু নয়। একান্ত ব্যক্তিগত পরিবেশে হলেও দায়িত্বশীল জায়গা থেকে অসংযত ভাষার প্রয়োগ আমার অপরাধ হয়েছে বলে আমি স্বীকার করছি। বাংলাদেশ ছাত্রলীগ আমাকে এমন শিক্ষা দেয় না তাই সংগঠনের প্রতি আমি ক্ষমাপ্রার্থী।’

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভার একটি রেকর্ড ভাইরাল হয়। এতে একটি কক্ষের ভেতরে ডেকে নিয়ে হলে থাকা ছাত্রীদের অকথ্য ভাষায় গালাগালি করতে শোনা যায়।

অডিও’র বিষয়ে জানতে চাইলে শুক্রবার রাতে তামান্না জেসমিন রিভা বলেন, ‘এটা তেমন কোনো বড় বিষয় না। পলিটিকেল রুমে থাকলে প্রোগ্রাম করতে হবে এটা স্বাভাবিক বিষয়। তারা প্রোগ্রাম কেন করে না জানতে আসছিলাম। প্রোগ্রাম না করায় তাদের রুম থেকে শিফট করার কথা বলছি। এর চেয়ে বেশি কিছু নয়।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: