প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জানালার গ্লাস ভেঙে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার, হাসপাতালে সন্তানসহ ৩

   
প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ২০ আগস্ট ২০২২

ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুরে এসি বিস্ফোরণে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। জানালা ভেঙে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ও অসুস্থ অবস্থায় তাদের ছেলেসহ তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিঢায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. ফোরকান হাওলাদার ও তার স্ত্রী মাহিনুর বেগম। নিহত ফোরকান রাজাপুরের আমতলা বাজারের মুদি দোকানি ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়। তিনি বলেন, বেলা সাড়ে ১১টার দিকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এরই মধ্যে এলাকার লোকজন আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। এসি থেকে নির্গত গ্যাসের বিষক্রিয়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে বলে তারা ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, আজ শনিবার বেলা বাড়ার পর ওই ঘরের লোকজনের কোনো সাড়াশব্দ না পেয়ে আমরা দরজা নক করি। এ সময় ভেতরে কারো আওয়াজ না পেয়ে, জানালার গ্লাস ভেঙে ঘরে ঢুকে দেখি রুমে তাদের মরদেহ পড়ে আছে। একই সঙ্গে পাশের রুমে এক শিশুসহ তিনজন ঝিমুচ্ছে। এ সময় পুলিশে খবর দেওয়া হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এসি থেকে নির্গত গ্যাসের বিষক্রিয়ায় এ ঘটনা ঘটতে পারে। তবে তাদের মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, অসুস্থ তিনজনকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এ সময় ঘণ্টাখানেক পর স্বজনরা উন্নত চিকিৎসার কথা বলে তিনজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: