প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকা ফেরত দিতে মাইকিং!

   
প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ২০ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ক্রোকারিজ ব্যবসায়ী সৌরভ। ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে একটি ব্যাগ কুড়িয়ে পেয়েছেন। ব্যাগটি খুলতেই খুলতেই মেলে প্রায় পাঁচ লাখ টাকা। কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিতে শহরজুড়ে এ মাইকিং করছেন তিনি। তার এই উদ্যোগকে প্রশংসায় করছেন স্থানীয় এলাকাবাসী। শনিবার সকাল ১০টা থেকে ঠাকুরগাঁও শহরজুড়ে এ মাইকিং করা হয়। সৌরভ ঠাকুরগাঁওয়ের শান্তিনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

তিনি প্রতিবেদককে জানান, গত বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে একটি টাকার ব্যাগ কুড়িয়ে পাই। সেই ব্যাগে প্রায় পাঁচ লাখ টাকা আছে। কিন্তু ওইদিন থেকে প্রকৃত মালিককে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। তাই টাকার প্রকৃত মালিকের খোঁজে শনিবার থেকে মাইকিং শুরু করা হয়। টাকার প্রকৃত মালিককে খুঁজতে সাংবাদিকদেরও সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি বলেন, ‘উপযুক্ত তথ্য প্রমাণ দিতে পারলে আমি টাকাসহ ব্যাগটি ফিরিয়ে দিব। টাকার জন্য আমার স্টেডিয়াম মার্কেট মদিনা মেশিনারিজের দোকানে যোগাযোগের অনুরোধ রইলো। আমার মোবাইল নম্বর: ০১৭৯৬-৭৩১১১২।’ ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, ‘টাকা কুড়িয়ে পাওয়ার বিষয়টি আমি শুনেছি। প্রকৃত মালিকের খোঁজে মাইকিংয়ের জন্য আমাকে অবগত করা হয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: