আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি: কারিনা

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০১:২৫ পিএম

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। শুধু বলিউডে নয় বরং সারাবিশ্ব জুড়ে তার খ্যাতি, রয়েছে অসংখ্য ভক্ত। সপ্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘লাল সিং চাড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে ছবিটি। ‘থ্রি-ইডিয়টস’ খ্যাত জুটির ছবির এমন ভরাডুবি কেউই আশা করেনি। তবে  লাল সিং চাড্ডা বিতর্কের মাঝেই কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্য়ায়’-তে হাজির হয়েছিলেন করিনা। সেখানে তার এক মন্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

কারিনার দাবি, তার জন্যই নাকি আয় বেড়েছিলো ভারতীয় রেলের। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত ‘জব উই মেট’। ছবিতে করিনা অভিনীত চরিত্র গীত, রীতিমতো হইচই ফেলেছিল। আজও দর্শক মনে গেঁথে আছে গীত। এই ছবির একটা বড় অংশ জুড়ে ছিল ট্রেন। চুলবুলি গীতের সঙ্গে আদিত্যের (শাহিদ কাপুর) প্রথম দেখা ট্রেনে। যে সময় নিজের বাড়ি ভাটিন্ডা যাচ্ছিল গীত। ছবিতে গীতের ট্রেন মিস করার দৃশ্য, একাধিক রেলওয়ে স্টেশন, এমনকি স্টেশন মাস্টারের পক্ষে মেয়েদের একা ট্রেন সফর নিয়ে লম্বা-চাওড়া ভাষণ- সব কিছুই রয়েছে এই ছবিতে।

আলোচিত এই অভিনেত্রী আরো জানান, ‘জব উই মেট’ ছবির ট্রেনের দৃশ্যগুলি নাকি ভারতীয় রেলওয়ের আয় বাড়িয়েছে। পাশাপাশি গীতের জন্যই হারেম প্যান্টের বিক্রিও বহুগুণে বেড়ে গিয়েছিল। ওই সময় মেয়েদের স্টাইল স্টেটমেন্টের অংশ ছিল হারেম প্যান্ট, যা ট্রেনের দৃশ্যে গীত পরেছিল। গীতের ভঙ্গিতে কথা বলতে বলতে করিনা মজা করে বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: