বশেমুরবিপ্রবি নড়াইল জেলা এ্যাসোসিয়েশনের কমিটি গঠিত

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৭ পিএম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নড়াইল জেলা স্টুডেন্ট এ্যাসোসিয়েশনের ২০২২-২৩ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহীতে সভাপতি হিসেবে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগ ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে ইতিহাস বিভাগ ২০১৭-১৮ সেশনের ওয়াহিদুর রহমান রাজুকে নিয়ে ৭সদস্য বিশিষ্ট কমিটি দেওয়া হয় এবং আগামী ১৫ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে শিক্ষার্থী উপদেষ্টাদের কাছে জমা দেওয়ার জন্য জানানো হয়।

এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন নড়াইল জেলার মাননীয় সংসদ সদস্য -১ জনাব কবিরুল হক মুক্তি এবং নড়াইল জেলার মাননীয় সংসদ সদস্য- ২ জনাব মাশরাফী বিন মোর্ত্তজা। প্রধান সমন্বয়ক হিসেবে রয়েছেন এ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. লাউসান হাবীব এবং অন্যান্য শিক্ষক উপদেষ্টা হিসেবে রয়েছেন আইন বিভাগের সহকারী অধ্যাপক মানসুরা খানম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন, বাংলা বিভাগের প্রভাষক তন্বী সাহা, বঙ্গবন্ধু ইন্সটিটিউট অব লিবারেশন ওয়্যার অ্যান্ড বাংলাদেশের স্টাডিজের প্রভাষক মোঃ সাফায়েত হোসেন।

শিক্ষার্থী উপদেষ্টা হিসেবে রয়েছেন, মিথুন সিকদার, সাবেক সভাপতি, নড়াইল জেলা স্টুডেন্ট এ্যাসোসিয়েশন । এস. এম. তিতুমীর হাসান, সাবেক সভাপতি, নড়াইল জেলা স্টুডেন্ট এ্যাসোসিয়েশন। পদার্থবিজ্ঞান বিভাগ ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মেহেদি হাসান সুমন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মোবাশ্বের সিকদার।

কমিটির অন্যান্যরা হলেন, সহ- সভাপতি বাংলা বিভাগ ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী শরীফ রাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. আশরাফুল আলম, সাংগঠনিক সম্পাদক ইতিহাস বিভাগ ২০১৮-১৯সেশনের শিক্ষার্থী লিমা রহমান ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী নওশীন তন্বী। কোষাধ্যক্ষ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী কৌশিক দত্ত।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি আশিকুর রহমান বলেন, 'বশেমুরবিপ্রবিতে নড়াইলের শিক্ষার্থীদের আবেগের সংগঠন নড়াইল জেলা এ্যাসোসিয়েশন। আমার প্রত্যশা সকল শিক্ষার্থীরা তাদের মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে বদ্ধ পরিকর হবে, সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড, মাদক বিরোধী কর্মকাণ্ড এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে অগ্রণী ভূমিকা পালন করবে। আমি সকলের একান্ত দিকনির্দেশনা ও সহযোগিতা কামনা করছি।’

সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রাজু বলেন, 'নড়াইল জেলা এ্যাসোসিয়েশন শিক্ষার্থীবান্ধব সংগঠন। এই সংগঠনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় এবং নড়াইল জেলার অভ্যন্তরে বিভিন্ন সামাজিক ও শিক্ষাবিষয়ক কর্মসূচি পালন করা হয়। নতুন এই কমিটির মাধ্যমে নব উদ্যোমে এই কার্যক্রম আরও বেগবান হবে।'

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: