বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলা কমিটির পরিচিতি সভা

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ০৮:২০ পিএম

বাংলাদেশ মানবাধিকার কমিশন বুড়িচং উপজেলা শাখা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। (১ সেপ্টেম্বর ২০২২) বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের আঞ্চলিক অফিস কার্যালয়ে উক্ত পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ফুল দিয়ে বরণ করে নেন বুড়িচং-ব্রাহ্মণপাড়া আঞ্চলিক শাখা কমিটির নেতৃবৃন্দরা।

বুড়িচং উপজেলা কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধার সন্তান মোঃ বিল্লাল হোসেন এর সভাপত্বিতে এবং সাধারণ সম্পাদক মো: সেলিম( এম.এ) এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্চলিক শাখা কমিটির সভাপতি মোঃজহিরুল ইসলাম গোল্ডেন।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা কমিটির উপদেষ্টা মো: সফিউল্লাহ, বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন আঞ্চলিক শাখা কমিটির সাধারণ সম্পাদক ও গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়। উপজেলা কমিটির সদস্যের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার আরিফ হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী সভাপতি আব্দুল জলিল, আব্দুল কাদের,যুগ্ম সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা, সহ-সাংগঠনিক অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ কানু মিয়া সরকার,দপ্তর সম্পাদক সফিকুল রহমান,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: মনির হোসেন,রমিজ,ডা.আবু কায়েদ,রাসেল, শরিফুল ইসলাম সহ সকল সদস্য বৃন্দ। অনুষ্ঠানে বক্তারা মানবধিকার বিষয়বস্তু নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।সভা শেষে বিভিন্ন এলাকার ছাত্র সমাজের নেতৃবৃন্দরা বুড়িচং উপজেলা কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: