এফডিসির মসজিদে কাদির মোল্লার জন্য দোয়া মাহফিল

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১০:২৩ এএম

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) তে একটি দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করে দিয়েছেন নরসিংদীর কাদির মোল্লা। সুদৃশ্য এই মসজিদটি নির্মাণে ব্যয় হয়েছে তিন কোটি টাকা। কাদির মোল্লা নিজেই সম্পূর্ণ টাকা দিয়ে মসজিদ নির্মাণ করেছেন। সেই কাদির মোল্লা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বৃহস্পতিবার কাদির মোল্লার সুস্থতা কামনা করে এফডিসি কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল হয়েছে। এই দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনপ্রিয় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন, প্রযোজক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম, প্রযোজক বিপ্লব শরীফ সহ শিল্পী ও কলাকুশলীরা।

মসজিদটি নির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন চলচ্চিত্র অভিনেতা সনি রহমান। মূলত তিনি তিনিই কাদির মোল্লার নিকট মসজিদ নির্মাণের দাবি নিয়ে গিয়েছিলেন। তাই কাদির মোল্লার জন্য সনি রহমান সকলের কাছে দোয়া চেয়েছেন। মিলাদ অনুষ্ঠানে মসজিদটি নির্মাণের সমন্বয়কারী অভিনেতা সনি রহমান কাদির মোল্লার জন্য দেশের সর্বস্তরের সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: