প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

‘বুড়িচংয়ে অজ্ঞাত লাশ উদ্ধার’

   
প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, ২ সেপ্টেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

কুমিল্লার বুড়িচং উপজেলার পীতাম্বর রেসত আলী ফকির এর মাজারের সামনে থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুল করিম।

জানা যায়, (২ সেপ্টেম্বর ২০২২) শুক্রবার সকালে জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পীতাম্বর রেসত আলী ফকির এর বাজারের সামনে ও ঢাকা-চট্রগ্রাম রেল সড়কের পাশে রসুলপুর রেলস্টেশনের উত্তরে ঝোঁপের মধ্যে একটি মরদেহ দেখতে স্থানীয়রা। পরে স্থানীয় চেয়ারম্যনের মাধ্যমে বুড়িচং থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসআই আব্দুল জব্বার ঘটনাস্থলে যায়। গিয়ে দেখে লাশ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে গেছে। নিহত যুবকের বয়স আনুমানিক ২৯ হবে। লাশের গায়ে ছিলো লাল শার্ট ও কালো প্যান্ট। তবে স্থানীয়দের ধারণা যে কোন সময় ওই যুবককে ট্রেনের ছাদ কিংবা ট্রেন থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছ।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক এস আই আরব আলী উপরোক্ত তথ্য নিশ্চিত করে জানান,খবর পেয়ে দুপুরে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাবে নিহত ব্যক্তির লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: