সুনামগঞ্জে বজ্রপাতে একজন নিহত

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ পিএম

সুনামগঞ্জ সদর উপজেলার খরচার হাওরে বজ্রপাতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। নিহত ব্যক্তির নাম ফজর আলী (৪২)। তিনি গৌরারং ইউনিয়নের উজান শাফেলা গ্রামের মৃত আব্দুল মনুর ছেলে। আহতরা হলেন, শাফেলা গ্রামের আব্দুল জব্বারের ছেলে আনোয়ার মিয়া (৪৫) ও স্বপন দেবনাথের ছেলে অর্জুন দেবনাথ (৩৩)। আরেকজনের নাম জানা যায়নি। শুক্রবার সকালে সদর উপজেলার গৌরারং ইউনিয়নের খরচার হাওরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার সকালে অন্যদের সঙ্গে খরচার হাওর দিয়ে বালু আনতে ফাজিলপুর যাচ্ছিলেন ফজুর আলী। হাওরের মাঝ পর্যন্ত গেলে প্রচণ্ড ঝোড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়। তারা চারজন নিরাপদ জায়গায় যাওয়ার আগেই বজ্রপাতে ফজল আলী পানিতে পড়ে যান। সঙ্গে থাকা তিনজন আহত হন। পরে হাওরে মাছ ধরতে যাওয়া জেলেরা বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্বার করেন। ফজর আলীকে মৃত অবস্থায় সুনামগঞ্জের ফায়ার সার্ভিসের একটি টিম উদ্বার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: