শরীয়তপুরে ভুয়া ডাক্তারের সাজা

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ১১:০৪ পিএম

আসাদ গাজী, শরীয়তপুর থেকে: শরীয়তপুর নড়িয়া উপজেলায় ভুয়া ডাক্তারকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও তাকে দীর্ঘদিন ধরে রোগী দেখা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে মোঃ কামরুল আলম নামে এক ব্যাক্তিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলার ঘড়িসার ইউনিয়নের বাংলা বাজার এলাকায় মেহেদী ফার্মেসী তে এ অভিযান চালিয়ে জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ পারভেজ।

জানা যায়, ডাক্তার না হয়েও দীর্ঘদিন ধরে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন মোঃ কামরুল আলম। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা সাড়ে ১১টার সময় বাংলাবাজার এলাকায় অবস্থিত মেহেদী ফার্মেসীতে এ অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। মোঃ কামরুল আলম তার অপরাধ স্বীকার করায় তাকে ১ লাখ টাকা জরিমানা ও দেড় বছর কারাদন্ড করা হয়। ভবিষ্যতে আর এ ধরনের কাজ না করারও মুচলেকা দেন তিনি।

এছাড়া একই উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন এ গোলার বাজারে অবস্থিত ফাতেমা মেডিক্যাল এ কোন কাগজ পত্র না থাকা ও শেবায় অবহেলার কারনে ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানকালে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোঃ শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম সহ পুলিশ সদস্যরা। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ পারভেজ বলেন, মোঃ কামরুল আলম নামের ভুয়া ডাক্তার কে দীর্ঘদিন ধরে রোগী দেখায় ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ১ লাখ টাকা জরিমানা ও দেড় বছর কারাদন্ড প্রদান, ও ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিজান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: