প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘দিন: দ্য ডে’ নিয়ে কায়রোতে যাচ্ছেন অনন্ত-বর্ষা

   
প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা। এই জুটির সিনেমা মানেই আলোচনা, উত্তেজনা। সর্বশেষ ঈদুল আজহায় মুক্তি পাওয়া এ জুটির ‘দিন: দ্য ডে’ সিনেমা দিয়ে বেশ প্রশংসা পেয়েছেন তারা। এই জুটি এবার বিদেশের চলচ্চিত্র উৎসব মাতাতে যাচ্ছেন মিশরের ‘আলেকজান্দ্রিয়া মেডিটেরেনিয়ান কান্ট্রিস ফিল্ম ফেস্টিভ্যাল’- এ।

আগামী ৫ থেকে ১০ অক্টোবর অনুষ্ঠিত হবে এই চলচ্চিত্র উৎসব। মিশরের সংস্কৃতি মন্ত্রণালয় ও আলেকজান্দ্রিয়ার প্রশাসনের যৌথ আয়োজনে কায়রোতে বসবে এ উৎসবের ৩৮তম আসর। সেখানে ‘দিন: দ্য ডে’ নিয়ে হাজির হবেন অনন্ত-বর্ষা। সেখানে আমন্ত্রণ পেয়েছেন তারা। এ তথ্য নিশ্চিত করেছেন অনন্ত ও বর্ষা।

অনন্ত বলেন, এটা সত্যিই দারুণ আনন্দের খবর। এ উৎসবটি চলচ্চিত্রের জন্য বেশ প্রসিদ্ধ। মিশরের সরকার সরাসরি এতে যুক্ত রয়েছে। এখানে আমন্ত্রণ পেয়ে ভালো লাগছে। আশা করি দারুণ অভিজ্ঞতা হবে।’

অভিনেত্রী বর্ষা বলেন, আমি খুবই সম্মানিত বোধ করছি এই আমন্ত্রণে৷ তারা আমাদের দুজনকেই আমন্ত্রণ জানিয়েছেন। বিশ্বের নানা প্রান্তের সিনেমা এখানে প্রদর্শিত হয়, নামী ও গুণি মানুষেরা আসে৷ তাদের সঙ্গে ৫ দিনের এই উৎসবে চমৎকার অভিজ্ঞতা হবে বলে আশা করছি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: