মাদক কিনতে টাকা না দেয়ায় ঘুমন্ত বাবাকে ইট দিয়ে জখম

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ এএম

সাতক্ষীরার তালায় নেশার টাকা জোগাড় করতে না পেরে মোঃ মালেক মোলঙ্গী (৬৫) নামের এক ব্যক্তিকে গুরুতর জখম করেছে তার ছেলে। গুরুতর আহত অবস্থায় তিনি তালা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার (২ সেসেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩ টার দিকে তালা উপজেলার আটারই গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত সাঈদ মোলঙ্গী (২৩) তালা উপজেলার আটারই গ্রামের মালেক মোলঙ্গীর ছেলে।

আহত মালেক মলঙ্গী জানান, সাঈদ মলঙ্গী আমার ছোট ছেলে। সে দীর্ঘদিন যাবত গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলে মাদকাসক্ত। নেশা করার টাকা না দেওয়ায় শুক্রবার (২ সেপ্টেম্বর) সাড়ে ৩ টার দিকে আমি আমার বড় ছেলের বসত ঘরে ঘুমানো অবস্থায় আমার ছোট ছেলে সাইদ ঘরে প্রবেশ করে আমার মাথায় ইট দ্বারা আঘাত করে। আঘাত করার পরে রশি গলায় পেচিয়ে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলার চেষ্টা করে। ওই সময় আমার স্ত্রী রশিদা বেগম ও বড় বউমা হালিমা বেগম তার হাত থেকে আমাকে উদ্ধার করার চেষ্টা করলে আমার ছোট ছেলে পাশে থাকা একটি বাঁশ হাতে নিয়ে আমার স্ত্রী ও বড় বউমার মাথা সহ সমস্ত শরীরে মারপিট করে জখম করে। তখন আমাদের ডাকচিৎকারে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে এসে আমাদের উদ্ধার করে। পরবর্তীতে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। শুক্রবার সন্ধায় এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছি তালা থানাতে।

তিনি আরও জানান, একই ঘটনায় ইতোপূর্বে আমি বাদী হয়ে তালা উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ করি। উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার মীমাংসার জন্য ভালা সদর ইউনিয়নের চেয়ারম্যানের উপর দায়িত্ব দেয়। পরে ইউপি চেয়ারম্যান ইউপি সদস্যকে আপোষ মীমাংসার জন্য বলেন। সে সময় লিখিতভাবে মুচলেকা দিলেও সেটা অমান্য করে বারবার আমাদের উপর এইভাবে আঘাত করছে।

এ বিষয়ে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে জানানো হয়, আহত আব্দুল মালেককে ড্রেসিং করে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মোঃ ফখরুল আলম খাঁন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: