সন্ত্রাসী কায়দায় ভূমি দখলের পায়তারা, থানায় মামলা

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০১:৩২ পিএম

নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকনী ইউনিয়নের লামছরিয়া মৌজার দুই ভাইয়ের সাফ দলিল মূলে দলিলকৃত ভূমি জোর দখল করে নেয়ার পাঁয়তারা চলছে বলে পূর্বধলা থানায় আবু রায়হান এক লিখিত অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে আবু রায়হান পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

জানা যায়, ২০০৩ সালে হাবিবুর রহমান মন্ডল মোহাম্মদ আজিজুল হক এর ফুফুর নিকট থেকে সাফ দলিল মুলে রেজিস্ট্রি করে নেয়। লামছরিয়া মৌজার খতিয়ান নং ১৪১ দাগ নং ৫১ এর মধ্যে ৩২ শতক দলিল করে নেয়া হয়। ২০০৩ সাল থেকেই ভুমি তাদের দখলে রয়েছে। পরবর্তীতে আজহারুল ইসলাম পিতা আব্দুল হেকিম এবং আজিজুল হক পিতা মৃত হোছেন আলী উক্ত ভুমি হতে ১৬ শতাংশ ভুমি দলিল সৃজন করে এবং প্রভাব খাটিয়ে জমাকারী করে নেয়। এ ব্যাপারে আবু রায়হান সহকারী কমিশনার (ভুমি) নিকট আবেদন করেন এবং ভুমি তাদের দখলে আছে বলে প্রমাণাদি দেন।

সহকারী কমিশনার (ভূমি) আবেদন এর প্রেক্ষিতে ইউনিয়ন উপ সহকারী ভূমি কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন। ইউনিয়ন ভূমি কর্মকর্তা ও প্রভাবিত হয়ে সহকারী কমিশনার (ভূমি) নিকট প্রতিবেদন দাখিল করেন। বর্তমান অবস্থায় আজিজুল হক, আজহারুল ইসলাম গং আইন অমান্য করে সন্ত্রাসী কায়দায় ভূমি দখল করার প্রচেষ্টা চালাচ্ছে। এই মর্মে পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ফোনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আবু রায়হান পরিবার সুদৃষ্টি কামনা করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: