প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পোশাকের পরিবর্তে খোলা পিঠে মেহেদি আঁকা ব্লাউজ শ্রীলেখার

   
প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০২২

খোঁপা বাঁধা চুল, উন্মুক্ত পিঠ! রূপটান শিল্পীর মেহেদির কোনে সেই পিঠস্থানে ফুটে উঠছে ব্লাউজের চিত্র। যেন সাহসী কোনও চরিত্র। পুজোর আগে পিঠখোলা মেহেদির কারুকাজে ব্লাউজের সাজে নিজেকে সাজিয়ে নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শুধু তাই নয়, ঘুরে বেড়ালেন রবীন্দ্র সরোবর পার্কে।

এছাড়া শ্রীলেখার এই ছবিতে অন্যতম আকর্ষণ তার ঘাড়ের কাছে একটি ট্যাটু। তাতে লেখা রয়েছেন ‘শ্রী’, যা এই অভিনেত্রীর নামের প্রথম অক্ষর। শ্রীলেখা মনে করেন, তার আবেদনময়ী হয়ে ওঠার পেছনে ট্যাটুরও অবদান রয়েছে। তার পিঠের ডানদিকেও একিটি ট্যাটু রয়েছে বলে জানিয়েছেন তিনি। এই অভিনেত্রী জানান, তার পিঠের ট্যাটুর অর্থ ‘শক্তি’।

সম্প্রতি পঞ্চাশ তম জন্মদিন পালন করেছেন শ্রীলেখা মিত্র। জন্মদিনে বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন তিনি। নানা পদের খাবারের পাশাপাশি মদ পানের ব্যবস্থা করেন এই অভিনেত্রী। পার্টিতে মদ খাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিতর্কের মুখেও পড়েন তিনি।

অবশ্য পরবর্তী সময়ে ফেসবুক পোস্টে এই বিতর্ক নিয়ে ক্ষোভ ঝেরে শ্রীলেখা লেখেন—‘আমার টাকিলা (মদ) খাওয়ার ভিডিও ভাইরাল করেছে টিএমসির ছানাপোনারা। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়তো খুব কষ্ট পেয়েছে, আমার দামি মদ খাওয়া দেখে। আহারে! নিজের বাড়িতে নিজের পয়সায় নিজের জন্মদিনে খেয়েছি, বেশ করেছি। কারোর অনুপ্রেরণায় খাই না, আর ঘোমটার নীচে খ্যামটা নাচি না, বুঝলি চোরের দল?’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: