প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ৪৫

   
প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০২২

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪৫ জন। বিএনপির দাবি, আহতরা সবাই তাদের নেতাকর্মী। শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়া পৌর সদরের সৈয়দগঁও চৌরাস্তা এলাকায় এ সংঘর্ষ শুরু হয়। পরে সেটি পাকুন্দিয়া বাজারেও ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়া পৌর সদরের সৈয়দগঁও চৌরাস্তা এলাকায় বিএনপির নেতা-কর্মীরা মিছিল বের করতে গেলে পুলিশ বাধা দেয়। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এতে পাকুন্দিয়া পৌর ছাত্রদলের সদস্য সচিব ফেরদৌস আহমেদ মিজানসহ অন্তত বিএনপির ৪৫ নেতা-কর্মী আহত হয়েছেন।

এ বিষয়ে পাকুন্দিয়া থানা পুলিশের সঙ্গে মোবাইলফোনে কথা বলার চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি। তবে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.আল আমিন জানান, বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অনুমতি ছিল না। তারা মিছিল নিয়ে পৌর বাজারের দিকে আসলে এ ঘটনা ঘটে। এসময় কয়েকজনকে আটক করা হয়। পরিস্থিতি এখন শান্ত রয়েছে তবে পাকুন্দিয়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো বলেন, এ বিষয়ে পাকুন্দিয়া থানায় মামলা করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: