প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রেমিকের খোঁজে রাজশাহী এসে জানতে পারেন প্রেমিক বিবাহিত

   
প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

মোঃ শাহালাল, রাজশাহী থেকে: রাজশাহীর তানোরে প্রেমের টানে বরিশাল থেকে আসা ঢাকা ইডেন কলেজ ছাত্রী ৪ দিন ধরে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন। বুধবার (৩১ আগস্ট) তানোর থানা পুলিশ ওই ছাত্রীকে তার প্রেমিকের বাড়ি তানোর উপজেলার চাঁন্দুড়িয়া গ্রাম থেকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলেও রহস্যজনক কারণে বিষয়টি এড়িয়ে যাচ্ছে প্রশাসন। ফলে, অসহায় হয়ে পড়েছেন ওই ছাত্রী। তার পরিবারও ডাকে সাড়া দিচ্ছেন না বলেও জানান ওই ছাত্রী। পুলিশ ও এলাকাবাসীসহ ওই ছাত্রীর সাথে কথা বলে জানা গেছে, তানোর উপজেলার চাঁন্দুড়িয়া গ্রামের রেজাউল ইসলামের পুত্র জুয়েল রানা (ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে কর্মরত) গত ৪ বছর আগে হাতির ঝিলে তাদের পরিচয়।

ওই সূত্র ধরে বরিশাল ঝালকাঠির জৈনক ব্যক্তির কন্যা ঢাকা ইডেন কলেজের সেই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ৪ বছর ধরে দৌহিক সম্পর্ক স্থাপন করে আসছিলেন জুয়েল রানা। জুয়েলের ঢাকার বাসার দারোয়ান ওই ছাত্রীকে তার স্ত্রী বলে জানতেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: