প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

তাহিরপুরে মসজিদের ইমাম হত্যা মামলার দুই গ্রেপ্তার

   
প্রকাশিত: ৯:১০ পূর্বাহ্ণ, ৪ সেপ্টেম্বর ২০২২

প্রতিপক্ষের লোকজনের লাঠিপেটায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মসজিদের ইমাম আব্দুল হাসিম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। তারা হলেন- উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের বড়গোপ টিলার মৃত আব্দুল জব্বারের ছেলে রাশিদ মিয়া (৫৫) ও তার ছেলে আল আমিন (২৪)।

শনিবার বিকেলে উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন কড়ইগড়া গ্রাম থেকে তাদের আটক করে। এরপূর্বে (২৩ আগস্ট) পূর্ব বিরোধের জের ধরে বড়গোপ টিলা সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের সামনের রাস্তায় প্রতিপক্ষের লোকজনের হামলায় ঘটনাস্থলেই নিহিত হন আব্দুল হাসিম। এ ঘটনায় পরেরদিন (২৪ আগস্ট) নিহতের ছেলে মাসুক মিয়া বাদী হয়ে রাশিদ মিয়াসহ ৫জনকে আসামি করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ জানায়,উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন কড়ইগড়া গ্রামে বিকেল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসাইনের নিদের্শনায় মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মৃদুল কান্তি সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সীমান্ত এলাকার কড়ইগড়া গ্রামে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা দুই আসামিকে গ্রেপ্তার করেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন আব্দুল হাসিম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান,তাদের রবিবার সকালে আদালতে পাঠানো হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: