প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মায়ের কোলে ফিরলো হারিয়ে যাওয়া পলি-জিসান

   
প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ, ৪ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

অবশেষে মায়ের কোলে ফিরলো হারিয়ে যাওয়া পলি খাতুন (৯) ও জিসান (৬)। শনিবার (৩ সেপ্টেম্বর) নগরীর হরিয়ান রেলস্টেশন এলাকা থেকে ওই দুই শিশুকে উদ্ধার করে তাদের মায়ের কাছে ফিরিয়ে দেয় রাজশাহী মহানগর শাহ মখদুম থানার পুলিশ। পলি খাতুন ও জিসানের বাড়ি নগরীর চন্দ্রিমা থানার চৌধুরীপাড়া এলাকায়।

মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, রাজশাহী মহানগরীর জোছনা বেগমের সঙ্গে তার স্বামী পলাশের বিয়েবিচ্ছেদ হয়। জোছনা বেগম তার দুই শিশুসন্তান পলি খাতুন ও জিসানকে নিয়ে নগরীর চন্দ্রিমা থানার চৌধুরীপাড়ার এলাকায় বসবাস করতেন।

গত ১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় পলি ও জিসান তাদের বাবা পলাশের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার সময় পথ হারিয়ে ফেলে। এদিকে জোছনা বেগম পলি ও জিসানকে আশপাশে খুঁজে না পেয়ে শাহ মখদুম থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেন।

ওই ডায়েরির পরিপ্রেক্ষিতে এসআই মো. মমতাজ উদ্দিন অনেক খোঁজাখুঁজি করে কাটাখালী থানার সহায়তায় হরিয়ান রেলস্টেশন এলাকা হতে শিশু দুটিকে উদ্ধার করে। পরে রাজশাহী মহানগর শাহ মখদুম থানায় ওই শিশুকে তার মায়ের হাতে তুলে দেয়া হয়। এদিকে দুই সন্তানকে ফিরে পেয়ে মা জোছনা বেগম আনন্দে আপ্লুত হয়ে যান। এ সময় থানায় একটি আবেগঘন মুহূর্তের সৃষ্টি হয়।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: