বগুড়ায় অপহরণের ৬ মাস পর স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৪ পিএম

বগুড়ার দুপচাঁচিয়ায় উপজেলা থেকে এক স্কুলছাত্রী (১৫) অপহরণের পাঁচ মাস ২৪ দিন পর তাকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে অপহরণের অভিযোগে আব্দুল হাকিম নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে বগুড়া সদরের মালগ্রাম এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে, গত ২৭ মার্চ ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় অপহরণ মামলা করেন। মামলায় গ্রেফতার হওয়া ২১ বছরের আব্দুল হাকিম কাহালু উপজেলার মালিবাড়ী গ্রামের আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বকুল হোসেন জানান, গত ৭ মার্চ ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে আব্দুল হাকিম ও তার সহযোগীরা তাকে সিএনজি চালিত অটোতে করে অপহরণ করেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামির অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে মেয়েটি উদ্ধার করা হয়। একই সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। দুপচাঁচিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, গ্রেফতার করা আব্দুল হাকিমকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: