রক্তের সিড়ি বেয়েই বিএনপির বিজয় আসবে: বিএনপি নেতা মান্নান

প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪১ পিএম

মাজহারুল ইসলাম, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) থেকে: বিএনপি'র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে বিএনপির র‍্যালিত্র যে সকল অফিসার গুলি চালিয়ে পাখির মতো হত্যা ও বাকিদের হত্যার চেষ্টা করেছেন তাদের অবশ্যই একদিন জনতার কাঠগড়ায় জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা নেতাকর্মীদের দেখতে গিয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় তিনি নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক গুলিবিদ্ধ ফারুক খান সুজন, পুলিশের গুলিতে চোখ হারানো জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ আলিফকে অভয় দেন। তাদের এই রক্ত বৃথা যাবেনা এবং রক্তের সিড়ি বেয়েই বিজয় আসবে বলে জানান আজহারুল ইসলাম মান্নান। তিনি বলেন, আমি আহতদের পাশে আছি, তাদের পরিবারের পাশে থাকবো। আমি নিজেও বেপরোয়া লাঠিচার্জ ও টিয়ারগ্যাসে আহত হয়েছিলাম। হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। আজ সুস্থ হয়েই আমার ভাই-সন্তানদের খোঁজ-খবর নিতে আসছি।

এসময় জেলা ছাত্রদলের সহসভাপতি সুলতান সাগর সিদ্দিকি, রাকিব রাজ, মাসুদুর রহমান, ছাত্রদল নেতা রফিক, সাজ্জাসসহ অন্যান্যরা সাথে ছিলেন। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকীতে মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেওয়ার সময় পুলিশ বিএনপির নেতাকর্মীদের উপর গুলিবর্ষণ, টিয়ারগ্যাস নিক্ষেপ ও লাঠিচার্জ করলে তাতে গুরুতর আহন হন মান্নান। হাসপাতালে ভর্তি হয়ে কিছুটা সুস্থ হয়েই তিনি কথা দেন আহত নেতাকর্মীদের পাশে দাঁড়াবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: