বিজ্ঞান চর্চার ৪৭ বছর

প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২২, ১১:০১ পিএম

'প্রগতি ও শান্তির জন্য বিজ্ঞান' এ আদর্শ ধারণ করে ১৯৭৫ সালের ৬ সেপ্টেম্বর অনুসন্ধিৎসু চক্র প্রতিষ্ঠিত হয়। ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুসন্ধিৎসু চক্র বিজ্ঞান সংগঠন,পঞ্চগড় সদর শাখা মঙ্গলবার কেক কাটা,কুইজ প্রতিযোগিতা ও একজন দুস্থ মহিলাকে হুইল চেয়ার প্রদান কর্মসূচির আয়োজন করে। পঞ্চগড় সরকারি মহিলা কলেজের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্য থেকে সেরা ১০ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। এ সময় পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপকর মোঃ মাইনুর রহমান প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

এ সময় উপাধ্যক্ষ মো. নাজির হোসেন মিঞা,পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আল ইমরান রাসেল এবং অনুসন্ধিৎসু চক্রের কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলামুমু মুশফিক আদিব ও পঞ্চগড় সদর শাখার সিনিয়র সদস্য আল মামুন, সাধারণ সম্পাদক সাদিয়া অহনাসহ শাখার সদস্যরা উপস্থিত ছিলেন। এরপরে কেক কেটে ও দুস্থ মহিলাকে হুইল চেয়ার প্রদানের মাধ্যমে ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি সম্পন্ন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: