আশুলিয়ায় ভোক্তা অধিকারের অভিযানে ৩ ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ পিএম

সাভারের আশুলিয়ায় হাসপাতালে অভিযান পরিচালনা করে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জিরানী বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক ও অফিস প্রধান মোঃ আব্দুল জব্বার মন্ডল।

এসময় মেয়াদ উত্তীর্ণ টেস্ট কিট, আল্ট্রাসনোগ্রাফ জেল, লাইসেন্স না থাকা ও নির্ধারীত মূল্যের অতিরিক্ত ফি রাখায় গাজী ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা, নিউ সুপার ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা, নাছির উদ্দিন মেডিকেল সেন্টারকে ৫০ হাজার টাকাসহ ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক ও অফিস প্রধান মোঃ আব্দুল জব্বার মন্ডল বলেন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহা পরিচালকের নির্দেশে দেশব্যাপী অভিযানের অংশ হিসেবে আমরা আজ আশুলিয়ার জিরানি বাজার এলাকায় ডায়াগনস্টিক সেন্টার ও হাসাপাতালে আসি। এখানে এসে গাজী ডায়াগনস্টিক সেন্টারের ফ্রিজে রক্ত পরিক্ষা করে কিট যেখানে রাখা হয়েছে তার সাথে আদা বাটা, লেবু ও দুধ পেয়েছি। এছাড়া নিউ সুপার ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাফ জেলি ও হ্যান্ড সেনিটাইজার মেয়াদ উত্তীর্ণ পাওয়া গেছে এবং পাশেই নাছির উদ্দিন মেডিকেল সেন্টারে নির্ধারীত মূল্যের অতিরিক্ত ফি রাখার প্রমাণ পাওয়া যায়। আমাদের আগামীতে এমন অভিযান চলমান থাকবে।

অভিযানে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঢাকা জেলা অফিসের অতিরিক্ত পরিচালক (প্রচার) শাহ আলমসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: