ভয়ংকর 'স্যাভেজ' গ্যাংয়ের ১৪ সদস্য আটক

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ‘স্যাভেজ গ্যাং’ নামে একটি কিশোর অপরাধী দলের প্রধানসহ ১৪ জন সদস্যকে গ্রেপ্তারের কথা জানিয়েছে ব়্যাব।গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।শুক্রবার (৯ সেপ্টেম্বর)  বিকালে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমানে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ব়্যাব সুত্রে জানা যায়, গ্রেপ্তার আব্দুল মুকিত (২১) ওই দলের প্রধান এবং তার প্রধান সহযোগী হিসেবে আছেন সুজন (১৮)। মুকিত গোলাকান্দাইল এলাকার আব্দুল জব্বারের ও সুজন একই এলাকার সুরুজ আলীর ছেলে। এ দু’জন ছাড়াও অনুর্ধ্ব ১৮ বছর বয়সী ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে, যারা এ দলের সক্রিয় সদস্য দাবি করে র‌্যাব জানায়, স্থানীয়ভাবে ত্রাস সৃষ্টি করতে এরা নিজেদের ‘স্যাভেজ গ্যাং’র সদস্য বলে পরিচয় দেয়।গ্রেপ্তারদের থেকে একটি রাম দা, একটি হাসুয়া, চারটি ছোরা, একটি হাতুড়ি, তিনটি সুইচযুক্ত চাকু ও চারটি জিআই পাইপ জব্দ করা হয় বলেও জানায় ব়্যাব।

এএসপি রিজওয়ান সাঈদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেপ্তার সবাই কিশোর অপরাধী দলের সদস্য। ১৪ থেকে ১৫ জনের এ দল রূপগঞ্জ ও আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা করে আসছে। তাদের গ্রেপ্তারের জন্য ব়্যাবের গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে। সুনির্দিষ্ট তথ্যে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের পর আসামিদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: