ঢাবি’র ৫৩তম সমাবর্তন উপলক্ষ্যে সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫৩তম সমাবর্তন উপলক্ষ্যে শনিবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়টির নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সভায় সভাপতিত্বে সভায় উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদসহ সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক, প্রক্টর ও অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভায় ৫৩তম সমাববর্তন অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাহী ও ব্যবস্থাপনা কমিটিসহ বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। এর আগে গত বুধবার (৭ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে এক ভার্চুয়ালি অনুষ্ঠিত সিন্ডিকেটের জরুরি সভায় আগামী নভেম্বর মাসের ১৯ তারিখ ৫৩তম সমাবর্তন অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রসঙ্গত, ৫৩তম এ সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন নোবেল বিজয়ী ফরাসী অর্থনীতিবিদ অধ্যাপক ড. জঁ তিহল। অধ্যাপক ড. জঁ তিহল ২০০৪ সালে অর্থনীতিতে নোবেল পুরষ্কার লাভ করেন। বাজার শক্তি এবং বড় বড় কোম্পানির নিয়ন্ত্রণ সংক্রান্ত বিশ্লেষণমূলক কাজের জন্য তিনি নোবেল পুরস্কার লাভ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: