জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৪ প্রার্থী

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ০৬:২১ পিএম

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৭ অক্টোবর। এ নির্বাচনে চেয়ারম্যান পদে এখন পর্যন্ত ৪ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে। আর এই ৪ প্রার্থীর ৩ জন পাংশা উপজেলার ও একজন কালুখালী উপজেলার প্রার্থী। বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে এম শফিকুল মোরশেধ আরুজ নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ ছাড়াও পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ব্যবসায়ী রাশেদুজ্জামান, পাংশা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি দিপক কুমার কুন্ডু ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী উজ্জামান টিটো চৌধুরীর ভাই ইমামুজ্জামান চৌধুরী নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ নির্বাচনকে ঘিরে জেলার সর্বত্রই চলছে আলোচনা।

আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন, ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছায়, ১৯-২১ সেপ্টেম্বর আপিল দায়ের, ২২-২২ সেপ্টেম্বর আপিল নি¯পত্তি, ২৫ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্ধ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। এ নির্বাচনে পাংশা উপজেলার মোট ভোটার ১৪৬ জন এদের মধ্যে ২ মারা যাওয়ায় ভোটার সংখ্যা ১৪৪ জন এদের মধ্যে পুরুষ ১০৯ জন এবং নারী ভোটার রয়েছে ৩৫ জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: