প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাজ্জাদুল আলম শাওন

জামালপুর প্রতিনিধি

মেলান্দহে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন

   
প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

জামালপুরে মেলান্দহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রী অনশন শুরু করেছে। রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টা থেকে প্রেমিক সামিউল ইসলাম নামের এক যুবকের বাড়িতে ওই কলেজ ছাত্রী অবস্থান নিয়েছেন। আজ ৩য় দিনের মত অবস্থান করছে ওই কলেজ ছাত্রী। বিয়ে না করা পর্যন্ত তিনি প্রেমিকের বাড়ি ছাড়বেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

উপজেলার রুপসীহাটা এলাকার কাইয়ুমের মেয়ে। সে মেলান্দহ কারিগরী মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের শিক্ষার্থী। কলেজ শিক্ষার্থীর দাবি দীর্ঘ ৭ বছর যাবৎ একই এলাকার বিশুর ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে কয়েকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন বলে দাবি প্রেমিকার।

তিনি আরও বলেন, গত রবিবার নাংলা এলাকায় ঘুরতে গেলে গোপনে বিয়ে করবে বলে চাপ দেয় সামিউল কিন্তু আমি গোপনে বিয়ে করতে রাজি না হলে সে নিজেকে রক্তাক্ত করবে বলে হুমকি দেয়। সে সময় গাড়ীতে তুলার জন্য টানাহেচড়া করে। আমি দৌড়ায়ে ইউনিয়ন পরিষদে আশ্রয় নিলে ইউপি চেয়ারম্যান গ্রাম পুলিশের সহযোগিতায় সামিউলের বাড়িতে পৌছায় দেয়। এ বিষয়ে সামিউলের বাড়িতে গেলে পরিবারের পুরুষ সদস্য না থাকায় কেউ কথা বলতে রাজি হয়নি।

অপরদিকে প্রেমিক সামিউল সরকারি আনন্দমোহন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান চতুর্থ বর্ষের শিক্ষার্থী। মুঠোফোনে সামিউলের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

এ বিষয়ে নাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা কিসমত পাশা বলেন, কলেজ শিক্ষার্থী অনশন করছে বিষয়টি শুনেছি, মীমাংসার চেষ্টা চলছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো: দেলোয়ার হোসেন বলেন, আমি এই বিষয়ে শুনেছি। যদি মেয়েটি অভিযোগ দেয় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: