বাংলাদেশের হয়ে খেলতে চান হামজা চৌধুরী

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৭ পিএম

ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাব লেস্টার সিটিতে খেলতেন হামজা চৌধুরী। বর্তমানে খেলছেন ওয়াটফোর্ডের হয়ে। আগামীতে বাংলাদেশের হয়েও খেলতে চান বলে জানিয়েছেন হামজা। তিনি জানিয়েছেন, বাংলাদেশের হয়ে খেলার জন্য উন্মুক্ত। হামজা স্বীকার করেছেন, তিনি জাতির প্রতিনিধিত্ব করতে পারলে খুবই গর্বিত ও সম্মানিত হবেন। ইংরেজ পেশাদার ফুটবল খেলা প্রথম ব্রিটিশ-বাংলাদেশী, আনোয়ার উদ্দিন এমবিই-এর সাথে একটি বিস্তৃত সাক্ষাত্কারে এ কথা জানান হামজা

আগে ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ দলের হয়ে খেলেছেন বাংলাদেশি এবং গ্রেনাডিয়ান বংশোদ্ভূত হামজা চৌধুরী। ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা একমাত্র ব্রিটিশ-বাংলাদেশি হামজা।

বাংলাদেশের হয়ে খেলার ভাবনা নিয়ে হামজা বলেন, হ্যাঁ, আমি বাংলাদেশের হয়ে আগামীতে খেলতে চাই। আমি এখানে থাকলে আগামী কয়েক বছরে আরও ভালো পর্যায়ে নিজেকে নিয়ে যেতে পারবো। তবে আমি বাংলাদেশে গিয়ে খেলতে পারলে আরও গর্বিত হব। সেখানে নিয়মিত খেলতে চাই।

তিনি আরও বলেন প্রথমে আমি অবাক হয়েছিলাম, আমার সাফল্যে বাংলাদেশ থেকে অনেক শুভকামনা পেয়েছি। তাদের কাছ থেকে আমি অনেক সাপোর্ট পেয়েছি। ভালো কিছু করলে দেশ থেকে সকলে সমর্থন জানাতো। আমার মা সারা রাত জেগে থাকতেন কারণ আমার খালা এবং কাজিনরা বাংলাদেশ থেকে ফোন করবে।

এই মিডফিল্ডার বলেছেন, তিনি বাংলাদেশের সিলেট অঞ্চলে তার শিকড়ের সাথে একটি দৃঢ় সংযোগ অনুভব করেন এবং তার সন্তানদের দেশে কিছু সময় কাটানোর সুযোগও দিতে চায়। সূত্র: স্কাই স্পোর্টস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: