প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

নোয়াখালীতে ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেফতার ৪

   
প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২২

ছবি: প্রতিনিধি

নোয়াখালী সদর উপজেলার অশ্বদিয়া ও দাদপুর ইউনিয়নে পৃথকভাবে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩ হাজার ৩শ টাকা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের নজরুল ইসলাম (৩৫), মিজান (৩৫), হারুন অর রশিদ (৩৭) ও খলিফারহাট এলাকার সুরুজ মিয়া (৪২)। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম (পিপিএম) বিডি২৪লাইভকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দুটি দল পৃথকস্থানে অভিযান চালায়। অভিযানকালে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়ন থেকে ৩০ পিস ইয়াবাসহ নজরুল, মিজান ও হারুনকে গ্রেফতার করা হয়। পৃথক একটি দল খলিফার হাট বাজারে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক কারবারি সুরুজ মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার জিম্মায় থাকা অবস্থায় ১২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৩৩ শত টাকা জব্দ করা হয়।গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় পৃথক মামলা হয়েছে। ওই মামলায় তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: